...

আমি একজন শান্তশিস্ট পত্নিনিস্ট ভদ্রলোক পর্ব ১

কচি মেয়ের হাথে চোদাচুদির হাথেখরি হওয়ার এক অসাধারন বাংলা চটি গল্প

বর্তমানে আমি একজন শান্তশিস্ট পত্নিনিস্ট ভদ্রলোক. বয়স এখন ৪২. বিবাহিতো এবং এক সন্তানের বাপ. যেই ঘটনতা আপনাদের বলতে যাচ্ছি তা হলো ১৭ বছর আগেকার. তখন আমার বয়স ২৫ বিয়ে হয়নি তখনো. ছোটবেলা থেকে আমি সেক্স ভালোবাসি. সারাদিন তখন দুচোখে শুধু চোদার স্বপ্ন দেখতাম. ছোটবেলায় অনেক কিছুই করেছি এমনকি ছেলেদের সাথেও নূনু নূনু খেলেছি. বাংলা চটি বই রাস্তার ধারে ফূটপথে বিক্রি হতো এবং ভাড়াতেও পাওয়া যেতো গোলপার্কে. বাংলা চটি বই নিয়ে এসে টয়লেটে বসে বসে পড়তাম এবং চোদাচুদির কথা কল্পনা করে খিঁছে খিঁছে মাল ফেলতাম.

 

ছোটো বেলা থেকে কচি গুদ চুদতে ইচ্ছা করতো আমার। বাল ভরা গুদ দেখতে আমার ভালো যে লাগতোনা তা নয়। বয়স্ক মেয়েদের গুদটা না জানি কি রকম, পা ফাঁক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাইরে বের হয়ে থাকে।বয়স্ক মেয়েদের গুদের ছবি দেখে আমার বাঁড়া যদিও খাড়া হয়ে যেত তবুও আমার পছন্দ ছিল লোমবিহীন কচি গুদ।পাঠক/পাঠিকারা হয়ত মনে করছেন আমি একটা নস্ট ছেলে কিন্তু আমি জানি আমি একা নই, অনেকেই আছেন আমার মত লোক যারা লজ্জায় মুখ খোলেন না কিন্তু আমি আপনাদের সামনে অকপটে বলছি।

 

বড়ো হয়ে অনেকের সাথে প্রেম প্রেম খেলাও খেলেছি. মেয়েদের মায় ধরে টীপেছি জরাজরি করেছি তাদের শরীরের ওপর শুয়েছি গুদে উঙ্গলি করেছি কিন্তু গুদে বাড়া ঢোকাতে পারিনি তখনো. মেয়েদের প্রতি একটা ভিসন দুর্বলতা ছিলো আমার প্রথম থেকেই. কিন্তু চোদা চুদি করার মতো মেয়েও যোটেনি বা চোদর সাহসও হয়নি বলতে পারেন বা এমন হতে পারে আমার কচি মেয়ের হাথে চোদাচুদির হাথেখরি হওয়াটা ভাগ্যে লেখা ছিল সেই কারণে।

আমার ভালো লাগে অল্প বয়স্ক মেয়ে। এই বয়সের মেয়েদের তখন ঠিক মত বালও গজায়না আর পা ফাক করলেও ওদের গুদের ঠোটটা খুলে যায় না। হাত দিয়ে গুদের বাহিরের ঠোটটা খুললে ভিতরের দিকটা দেখা যায়।আর সব চেয়ে বড়ো কথা হলো তাদের গুদে তখনো তেমন বাল গজাই না প্রায় পরিস্কার থাকে বলতে পারেন. কিন্তু এরকম মেয়ে চোদার সুযোগ কজনের হয়, তাই আমি ব্লু ফ্লিম এর কচি মেয়েদের ন্যাংটা ভেবে ভেবে হাত মারতাম।

 

যায়হোক্ এবার আসল গল্পে আসা যাক. আমাদের বাড়িতে একটা কাজের মাসি কাজ করতো. তার শরীর খারাপ থাকলে তার মেয়েকে পাঠাতো আমাদের বাড়ির কাজ করতে. মেয়েটা আর দসটা কাজের মেয়েদের মতো ছিলো না. দেখতে শুনতে ভালই ছিলো.বয়স কম একদম কচি বলতে যা বোঝায়.কিন্তু বুক গুলো তেমন ছোটো ছিলো না বয়সের তুলনায়. চোখ গুলো ভারি সুন্দর এবং আকর্ষনিও.ওকে দেখেই আমার ভিলো লেগে গেলো আর মনে মনে ঠিক করলাম এই আমার স্বপ্নের সেই মেয়ে যার কল্পনা করি.

 

মেয়েটা খুব হাসি খুসি টাইপের. সবার সঙ্গে সহজে মিসে যেতো এবং আমার সঙ্গেও খুব হেঁসে হেঁসে কথা বলত. আমাকে যদিও মামা বলে ডাকতো কিন্তু আমি তো তাকে অন্য চোখে দেখতাম. টিবি দেখতে খুব বলো বাসতো তাই আমাদের বাড়িতে তার কাজ করতে খুব ভালো লাগতো. তাই আস্তে আস্তে তার মা আসা প্রায় বন্ধ করেই দিলো এবং ওই রোজ আসতে লাগলো কাজ করতে. মেয়েটার নাম হলো স্বপ্না.

সে যখন আমার ঘরে আসতো তখন খুব সময় নিয়ে আমার ঘর পরিস্কার করতো আর আমি বিছানায় শুয়ে শুয়েই ওর দিকে দেখতাম. বাড়াটা সবসময় খাড়া হয়ে থাকতো কিন্তূ কিছু করার উপায় ছিলোনা। দিনে দুই থেকে তিন বার হাত মারতাম, তারপর ও বাড়াটা টন টন করতো।আমি মনে মনে চিন্তা করতে থাকলাম কি করা যায়। মরিয়া হয়ে ওকে কাছে পাওয়ার উপায় খুজতে থাকলাম।তখনও আমি বেকার সারাদিন বাড়িতেই থাকতাম আর মাঝে মধ্যে চাকরীর ইন্টারভিউয়ের জন্য বেড়োতাম।

 

আমার বাবা রিটায়ার্ড পারসন সারাদিন বাড়িতেই থাকেন আর মা স্কুলের টিচার সকালে বেড়িয়ে যান আর দুফুরে বাড়ি ফেরেন।

 

একদিন দেখলাম স্বপ্না আমার বাবার গা হাত পা টিপে দিচ্ছে আর টিবি দেখছে. তাই দেখে আমার মাথায় একটা ভালো বুদ্ধি খেলে গেলো. পরেরদিন আমি স্বপ্নাকে বললাম আমার গা হাত পায়ে ভিসন ব্যাথা একটু টিপে দিবি কাল যেমন দাদুকে(আমার বাবাকে দাদু ডাকে স্বপ্না) দিচ্ছিলিস কালকে. স্বপ্না এক কথায় রাজী হয়ে গেলো এবং আমি বিছানায় চিত্ হয়ে শুয়ে পড়লাম. স্বপ্না আমার পাসে বসে আমার গা হাত পা টেপা শুরু করলো. ওর পরনে একটা ফ্রক আর আমার হাফ পান্ট. ওর নরম হাতের স্পর্শে আমার শরীর গরম হতে গেলো. বাড়া মহারাজ জেগে উঠলো. আমি জানি ও কখনো চোদন খায়নি সুতরাং ওর গুদটা হবে প্রচন্ড টাইট। একবার মনে হলো ওকে জরিয়ে ধরি। এক হাতে ওর কচি মাইটা টিপতে থাকি আর ঠোট দিয়ে ওর দুধের কচি বোঁটাটা চুষতে থাকি কিন্তু ভয় হলো ও যদি চেচিয়ে উঠে অথবা পরে মাকে বলে দেয় তখন আমি কি করবো ? আমি তো কাউকে মুখ দেখাতে পারবো না। সবাই জানবে আমি খুব খারাপ ছেলে বাসার অসহায় ছোটো কাজের মেয়েকে জোর করে চুদেছি। ওকে আস্তে আস্তে লাইনে আনতে হবে।

তখন বাড়িতে বাবা আর মা দুজনেই ছিল বলে কিছু করার উপায়ও ছিল না, তাই কিছু করলামও না সেদিন আমি ওর সাথে. শুধু ওর জান্ঘে হাত দিয়ে টিপে দেখলাম কী ভাবে টিপতে হয় এবং এই অছিলায় আমি ওর ফ্রকটা একটু তুলে ওর পান্ত্যড় দর্শন করলাম. দেখলাম ও কিছু বল্লো না বা বাধাও দিলোনা শুধু আমার হাতের স্পর্শে একটু হিঁসিয়ে উঠলো. আর একটা জিনিস লক্ষ্য করলাম ও আমার বুকের চুলের মধ্যে বার বার হাত বোলাচ্ছে আর আমার দিকে তাকাচ্ছে আর বলছে কী লোম গো মামা তোমার বুকে. আমি বললাম ছেলেদের বুকে লোম হবেনাকি মেয়েদের হবে ছেলেদের তো থাকবেই এ আবার নতুন কি। ও বলে উঠল কই আমার বাবা কাকার তো নেই তাহলে তোমার বুকে কেন এতো লোম। আমি বললাম আরে সবার কি আর এক রকম হয়। কোন কোন মেয়ের বুক কম উঁচু হয় আর কারোর বেশি যেমন তোর। বলেই আমি ওকে জিজ্ঞাসা করলাম তোর বুঝি লোম ভালো লাগে তায় না। ও শুধু মিচকি হাঁসল আর কিছু বলল না। আস্তে আস্তে ও ওপরের দিকে উঠলো আমার মাথা টিপে দেবে বলে। আমার আর কাছে চলে এল স্বপ্না এবার। ওর ছোট ছোট মাই গুলো আমার মুখের সামনে কিন্তু আমি কিছু করতে পারছিনা। বহু কষ্টে নিজেকে আটকে রাখলাম। ওর আধোয়া প্যান্টির গন্ধ আমার নাকে আসলো। কি মাদকতা সেই গন্ধে তা আমি আপনাদের বলে বঝাতে পারব না। আমার বাড়া মহারাজের যে কি করুণ অবস্থা। হাতের সামনে একটা কচি মেয়ে বসে আমার মাথা টিপছে আমি হাঁদার মত চুপ চাপ শুয়ে আছি। তবে মনে মনে ভাবলাম এক দিন হয়তো সময় ও সুযোগ দুটোই আসবে. আমি কেবল সেদিনের অপেক্ষায় রইলাম.

এই ভাবেই বেশ কিছুদিন গেল। একদিন এইভাবেই মাথা টেপার সময় ওর ঠোঁটে একটু হাত বুলিয়ে বললাম তোর ঠোঁটটা বেশ সুন্দর আর লাল। দেখলাম ও কিছু বলল না। আমার সাহস একটু বেড়ে গেল আর আমি একটা চুমুও খেয়ে নিলাম টুক করে আর দেখলাম তাতেও কিছু বলল না। বুঝতে পারলাম উঠতি বয়সে ফুরতি জাগছে। আরও কয়েকবার চুমু খেলাম ওর ঠোঁটে তারপর ওর মুখের ভিতরে আমার জিবটা ঢুকিয়ে ওর জিবটা চেটে দিলাম। তাতেও কোন বিকার নেই কিন্তু বাঁধাও দিচ্ছে না। ওর মাথাতা দুই হাতে ধরে ওর গালেও কয়েকটা চুমু দিলাম কিন্তু তাতেও কোন রিএক্সান নেই। চোখ বন্ধ করলে আজো সেই মুখটা আমার মনে পরে যায়। সেইদিনকার মত চুমু দিয়েয় শেষ করলাম আমার খেলাটা।

আগের ঘটনাটা কাল বলব ….

 

নতুন নতুন বাংলা চটি কাহিনি, বাসর রাতের চটি গল্প, অজাচার বাংলা চটি গল্প, পরকিয়া বাংলা চটি গল্প, কাজের মাসি চোদার গল্প, ফেমডম বাংলা চটি গল্প সম্পর্কে আমাদের সাথেই থাকুন এবং এগুলি উপভোগ করুন। আপনি চাইলে আপনার মতামত শেয়ার করতে পারেন আমাদের সাথে।

Leave a Comment

Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.