...

চটি বাংলা গল্প – অষ্টাদশী অস্মিতার যৌবনের ক্ষুধা

চটি বাংলা গল্প – অস্মিতা আমার পাশে শুয়ে আমার বুকের উপর ওর পেলব পা গুলো তুলে দিল। ওর নেল পালিশ লাগানো ট্রিম করা পায়ের নখ গুলো ওর ফর্সা আর মসৃণ সুগঠিত পায়ে খুব মানিয়েছিল।
অস্মিতা বলল, “বাবা আর মা আমায় ঘুমের ঘোরে তোমার গায়ে পা না তোলার জন্য সাবধান করেছিল তাই আমি জাগা অবস্থায় তোমার গায়ে পা তুলে দিলাম। একটু পা ফাঁক করতেই তোমার দৃষ্টি কেন শুধুই আমার গুদে চলে যাচ্ছে বলত? ওটা তো তুমি গতবারে চোখ নাক মুখ সবকিছু গুঁজে দিয়ে দেখেছ। আমার পা গুলোয় হাত বুলিয়ে দেখ তো ওগুলো কত সুন্দর!”
আমি অস্মিতার পায়ের চেটোয় চুমু খেয়ে বললাম, “অস্মি, তোর পা গুলো সত্যি খুব সুন্দর। তুই অষ্টাদশী হবার ফলে তোর পা গুলো খুবই নরম, আমি বয়সে তোর চেয়ে বড় হলেও তোর পায়ে হাত দিতে আমার মনে কোনও দ্বিধা নেই। আমি দেখছি তোকে চুদে দেবার ফলে তোর গুদটা গতবারের চেয়ে এখন অনেক চওড়া হয়ে গেছে এবং এখন বাড়া ঢোকালে তোর একটুও ব্যাথা লাগবেনা। আজ সারা রাত তোকে চুদবো।”
আমি মেঝের উপর দাঁড়িয়ে অস্মিতার দাবনা গুলো ধরে নিজের দিকে টেনে ওর পা গুলো আমার কাঁধের উপর তুলে দিলাম এবং ওর গুদের মুখে আমার বাড়ার ডগাটা সেট কোরে জোরে ঠাপ মারলাম। আমার গোটা বাড়াটা একবারেই ওর গুদে ঢুকে গেল এবং অস্মিতার বিন্দুমাত্র ব্যাথা লাগল না। আমার ঠাপ মারার ফলে ওর খোঁচা খোঁচা মাইগুলো দুলতে লাগল।
আমি ওর উপর একটু ঝুঁকে ওর মাইগুলো দুহাতে নিয়ে টিপতে লাগলাম। অস্মিতা আমার কোমরের উপর ওর দুটো পা তুলে দিয়ে এক পায়ের গোড়ালি আমার পাছার উপরে চেপে রাখল যাতে আমার বাড়াটা ওর গুদে মোক্ষম গভীর অবধি ঢুকতে পারে। এবার আমার ঠাপের তালে অস্মিতার কোমর তোলা অনেক বেড়ে গেল। অস্মিতা বলল, “পিসেন, আমার চুদতে খূব ভাল লাগছে, আমার গুদে একটুও ব্যাথা লাগছেনা। তুমি আমার গুদ চোদার জন্য একদম তৈরী করে দিয়েছ। তাহলে আমি এখন বড় হয়ে গেছি, কি বল।
আমি ওকে ঠাপাতে ঠাপাতে বললাম, “হ্যাঁ তুই ঠাপ খেয়ে মেয়ে থেকে মাগী হয়ে গেছিস। এখন তুই যত বেশী চোদা খাবি, ততই তোর শরীর জ্বলে উঠবে। তাই আমি তোকে সুযোগ পেলেই চুদব।”
অষ্টাদশী তন্নী চোদার চটি বাংলা গল্প চতুর্থ পর্ব
আমি প্রায় আধ ঘন্টা ধরে অস্মিতাকে ঠাপালাম তারপর ওরই অনুরোধে বেশ কয়েকটা পেল্লাই ঠাপ মেরে ওর গুদে গলগল করে গাঢ় ফ্যাদা ফেলে দিলাম। আমার বীর্যটা গুদে পড়ার সময় অস্মিতা “আঃহ, কি আরাম, তোমার ফ্যাদাটা বেশ গরম” বলে উঠল। এ
কটু বাদে আমার বাড়াটা একটু নরম হতে সেটাকে আমি অস্মিতার গুদ থেকে বার করলাম তারপর ওর পা ফাঁক করে নরম তোয়ালে দিয়ে ওর গুদ পুঁছে দিলাম। অস্মিতা আমার কাছে চুদে এত আনন্দ পেয়েছিল যে সে হাসি মুখে আমায় কিছুক্ষণ বাদে আবার চোদার অনুরোধ করল। বেশ খানিকক্ষণ পাশাপাশি শুয়ে পরস্পরকে জড়িয়ে ধরে বিভিন্ন বিষয়ে গল্প করার পর আমার আবার অস্মিতাকে চুদতে ইচ্ছে হল।
আমি আবার অস্মিতার মাই টিপতেই ও উত্তেজিত হয়ে আমার বাড়ার ছাল ছাড়িয়ে চটকাতে লাগল এবং বলল, “আচ্ছা পিসেন, আমি দেখেছি রাস্তায় কুকুরগুলো কিরকম পিছন দিয়ে মাদী কুকুরের উপর উঠে চোদাচুদি করে, আমরা কি ঐভাবে চোদাচুদি করতে পারিনা?”
আমি বললাম, “হ্যাঁ রে, নিশ্চই পারি। তুই কি এখন ঐভাবে চুদতে চাইছিস? তাহলে তুই পিছন ঘুরে হাঁটু তে ভর দিয়ে পোঁদ উচু কর, আমি পিছন দিয়ে তোর গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছি।”
অস্মিতা আমার কথামত পোঁদ উঁচু করে খাটের ধারে চলে এল। আমি আঠারো বছরের মেয়ের জ্বলন্ত পোঁদ আর চকচকে নরম দাবনা দেখে এতই চমকে গেলাম যে একভাবে ওর পোঁদের দিকে চেয়ে রইলাম এবং ওর গুদে বাড়া ঢোকাতেই ভুলে গেলাম। মনে মনে ভাবলাম এই সুন্দরী বাচ্ছা মেয়েটাকে চুদে নষ্ট করলাম, তখনই হঠাৎ অস্মিতার ডাকে আমার তন্দ্রা ভেঙ্গে গেল। অস্মিতা বলল, “কি গো পিসেন, আমার পোঁদ দেখে ঘুমিয়ে পড়লে নাকি? এবার বাড়াটা আমার গুদে ঢোকাও, আমি আর পারছিনা। আমার গুদ হড়হড় করছে।”
আমার যেন ঘূম ভাঙ্গল, আমি সাথে সাথেই আবার ওর গুদে বাড়াটা ঢুকিয়ে দিলাম। অস্মিতা নিজেই পোঁদটা পিছন দিকে ঠেলে পুরো বাড়াটা গুদে পুরে নিল আর পোঁদ দিয়ে আমায় ঠেলা মারতে লাগল। আমি অস্মিতার পাছার পাশ দিয়ে হাত বাড়িয়ে ওর কচি কচি মাইগুলো ধরে টিপতে লাগলাম এবং ঠাপের চাপ ও গতি খুব বাড়িয়ে দিলাম।
অস্মিতার ঝকঝকে পেলব পাছা আমার লোমষ দাবনার সাথে বারবার ধাক্কা খেতে লাগল। এই আসনে মেয়েদের চুদতে আমার খুবই ভাল লাগে তাই আমি মনের আনন্দে অস্মিতাকে প্রায় পয়তাল্লিশ মিনিট ঠাপালাম যার ফলে ক্লান্ত হয়ে অস্মিতা আমায় বলল, “পিসেন, আর আমায় কত ঠাপাবে গো? এতক্ষণ পোঁদ উচু করে থাকার জন্য আমার হাঁটুতে ব্যাথা হচ্ছে। এইবার মাল ছাড়ো।”
আমি ওর অনুরোধে বীর্য খালাস করতে বাধ্য হলাম এবং পুরায় ওর গুদ ও পোঁদ পুঁছিয়ে দিলাম। সে রাতে আমি অস্মিতাকে তিন বার চুদে ওর গুদটা দরজা বানিয়ে দিয়েছিলাম। আমি প্রায় পাঁচ বছর ধরে সুযোগ পেলেই অস্মিতাকে চুদতাম, তারপর ওর বিয়ে হয়ে যাবার ফলে ও অন্য জায়গায় চলে গেল এবং আমি আর ওকে চুদতে পাইনি। তবে পারিবারিক সম্পর্কের মধ্যে একটা ১৮ বছরের মেয়েকে চুদে তার কৌমার্য নষ্ট করা আমার জীবনের সবচেয়ে বিশিষ্ট অনুভব।

Leave a Comment

Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.